ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের

0
296

খবর ৭১: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ।

আজ বুধবার (০৫ মে) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দু:সময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দু:খীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। এছাড়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য আমরা আজ এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলাম। মানবতার সেবায় আমাদের এই কাজ অব্যাহত থাকবে। ভবিষ্যতেও স্বেচ্ছাসেবক লীগ সাংবাদিকদের পাশে থাকবে।

হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, সংগঠনের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, ডিআরইউ’র সদস্য মোস্তফা কামাল, ফসিহ উদ্দিন মাহতাব, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জমান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here