হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া

0
284

খবর ৭১: করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে হাসপাতালে রেখে তারপর সিটিস্ক্যান সহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হবে। বিএনপি চেয়ারপারসনের কার্যালয় এর ঘনিষ্ঠ সূত্র এ তথ্য জানিয়েছে।

এর আগে রাত ১০টায় তিনি হাসপাতালে পৌঁছান তিনি। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। হাসপাতালের ভিতরে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দলের সদস্য অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, ডা. আল মামুন এবং এফ এম সিদ্দিকী। এছাড়াও রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিন রাতে গুলশানের বাসা ফিরোজা থেকে বেগম জিয়াকে পরীক্ষা নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়।

এর আগে গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাতে করোনায় আক্রান্ত বেগম জিয়াকে সিটি স্ক্যান করাতে নেয়া হয়েছিল একই হাসপাতালে।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজেটিভ হন। তার ব্যক্তিগত চিকিৎসকরা বলে আসছেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে, করোনার কোন উপসর্গ নেই তার। এরপর গত ২৪ এপ্রিল শনিবার দ্বিতীয় ধাপে করোনার পরীক্ষা করা হলে ফলাফল আবারও পজিটিভ আসে বেগম জিয়ার।

এদিকে দুর্নীতির দুই মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে দুইবছরের বেশি সময় কারাভোগ করেন তিনি। অসুস্থতা ও করোনা বেড়ে যাওয়ায় পরিবারের আবেদনে মানবিক বিবেচনায় দুই শর্তে সরকার নির্দিষ্ট মেয়াদে তার সাজা স্থগিত করে গত বছরের ২৫ মার্চ মুক্তি দেয় বিএনপি চেয়ারপারসনকে। সেই সাজা স্থগিতাদেশের মেয়াদ সর্বমোট তিনদফা বাড়ানো হয় সরকারের নির্বাহী আদেশে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here