আইপিএল নিয়ে বাজি, ৩১ জুয়াড়ি গ্রেফতার

0
259

খবর৭১ঃ কেরানীগঞ্জের কালিগঞ্জ বাজার, গোলাম বাজার ও জিনজিরা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩১ জন আইপিএল জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএল খেলার সময় দুই দলের পক্ষে-বিপক্ষে বাজি ধরে বলে র‌্যাব জানায়।

র‌্যাব-১০ এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাত ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন গোলাম বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. মাইনুদ্দিন (৪৬), মো. রাকিব (৩০), মিরাজ (৩৫), মো. আনোয়ার হোসেন (৪০), মো. রাসেল (৩০), মো. আক্তার শিকদার (৪০), মো. রুবেল (২৩), সজিব বেপারী (২৪), মো. শহিদ (৩৫), মো. রমজান শেখ (২৫) নামের ১০ আইপিএল জুয়াড়িকে এবং রাত ১১টায় কালিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মো. আনিস ফকির (৪৬), মো. শাহীন (৪২), মো. শাহীন (৩৪), মো. মোকছেদ বেপারী (৫০), মো. খবির উদ্দিন (৫০), মো. কবির হোসেন (৪০), মো. ইয়াকুব আলী (৪৪), মোহাম্মদ আলী ভূইয়া (৬০), মো. রিয়াজ দফাদার (৪০) ও মো. স্বপন খান (৪৫) নামের ১০ আইপিএল জুয়াড়িসহ মোট ২০ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি টেলিভিশন, একটি রিমোর্ট, একটি মনিটর খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ২২টি মোবাইল ফোন ও নগদ ৭৯ হাজার ৬৩০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা আটাপট্টি রোড এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াসিন বাবু (২৩), এ্যানি খনদকার (২৯), মো. আল আমিন (২৫), মো. রাসেল (৩৩), মো. ওমর আলী মোল্লা (২৭), নিপু বর্মণ (১৮), মো. মেজবাহ উদ্দিন (৬০), মো. কামাল সরদার (২৮), মো. বিল্লাল হোসেন (২৪), মো. ওহিদুল মাতুব্বর (৩২) ও আ. জব্বার (২৮) নামের ১১ জুয়াড়িকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৪৬৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএল খেলার সময় দুই দলের পক্ষে-বিপক্ষে বাজি ধরার মাধ্যমে জুয়া খেলে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here