মদনে বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

0
300

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে বাবার সাথে অভিমান করে অজয় বিশ্বশর্মা নামের এক কিশোর গলায় দড়ি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার
নায়েকপুর ইউনিয়নে মাহড়া গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে তার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে। সে ঠাকুরধন সূত্রধর এর ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, কিশোর অজয় বিশ্বশর্মা বাবা ঠাকুরধন সূত্রধরের সাথে কাঠমেস্ত্রির কাজে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে আসছে। মঙ্গলবার বাবার সাথে কাজে যায়নি। এ বিষয়ে বাবা তার নিকট জানতে চাইলে রাগে ঘর থেকে বের হয়ে যায় অজয়। রাতে তাকে কোথাও খোজেঁ পাওয়া যায়নি। বুধবার ভোরে এলাকাবাসী তার মরাদেহ বাড়ির দক্ষিণপাশে ধলাই নদীর পাড়ে বরুন গাছে ঝুলান্ত অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে বুধবার ময়নাতন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।
এস আই আব্দুল খালেক জানান, আমরা যতটুকু প্রাথমিক অবস্থায় জেনেছি, কিশোর অজয় বিশ্বশর্মা বাবার সাথে অভিমান করে মঙ্গলবার রাতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার তার লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here