তিশাকে ‘মাতাল নায়িকা’ বলে কটাক্ষ

0
93

খবর৭১: রাজের ফেসবুকে গোপন ভিডিও ফাঁসের রটনায় রয়েছে তানজিন তিশার নাম। যেখানে দেখা গিয়েছিল লিফ্টের মধ্যে রয়েছেন নায়িকা। তাকে দেখে অনেকেই মনে করেছেন, তিশা নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। যদিও ভিডিওটি পোস্টের ১৮ মিনিটের মাথায় তা মুছে দেওয়া হয়। গত কয়েক সপ্তাহে এ বিতর্ক গড়িয়েছে বহুদূর।

এ নিয়ে নিজের জন্মদিনে কটাক্ষের মুখে পড়েন নায়িকা। তানজিন তিশার জন্মদিন ছিল ৮ জুন। বেলুনে সাজানো আর মানানসই শাড়ি পরে পরিবারের সঙ্গে জন্মদিন উদ্যাপনের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। এসব ছবি দেখার সঙ্গে সঙ্গে নেতিবাচক মন্তব্যে ভরে যায়।

কেউ লিখেছেন, ‘মাতাল নায়িকা।’ কেউ রাজের সঙ্গে তিশার সম্পর্ক ঘিরেও নানা মন্তব্য করেছেন। তবে মুখ বন্ধ করে বসে থাকেননি তিশা অনুরাগীরা। তারাও নায়িকার পক্ষে নিয়ে পাল্টা আক্রমণ করেছেন।

ভিডিও ফাঁস বিতর্কে প্রকাশ্যে এসেছে পরীমনির সঙ্গে রাজের দাম্পত্যকলহ। কদিন আগে প্রকাশ্যে রাজের কাছে আইনি বিচ্ছেদও চেয়েছেন তিনি। তবে রাজের একটাই বক্তব্য, যেটা হবে, সেটা পরীর কথা মতোই। তিনি যে সংসার করতে আগ্রহী তা বার বার বলেছেন। দুজনের সম্পর্ক এবার কোন দিকে মোড় নেবে, তা দেখার অপেক্ষায় অনুরাগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here