আওয়ামী লীগের উন্নতি সন্ধ্যা বেলায় মোমবাতি: রিজভী

0
72

খবর ৭১: বিদ্যুৎ নিয়ে অসভ্য মিথ্যাচারকারীদেরকে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী,এমপি বানিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন,’কিছুদিন আগেও এই অবৈধ সরকারের এমপি,মন্ত্রীরা বলেছেন আমরা এমন বিদ্যুৎ উৎপাদন করেছি আমাদেরকে এখন ফেরি করে বিদ্যুৎ বিক্রি করতে হবে।কিন্তু এখন আমরা কি দেখতে পাচ্ছি গ্রাম অঞ্চলে এমনকি ঢাকা শহরেও ১০ থেকে ১২ ঘন্টা বিদ্যুৎ থাকছে না।বিদ্যুৎ সংকটে প্রচন্ড খরতাপে
সারাদেশ গ্যাস চেম্বারে পরিনত হয়েছে।অথচ বিদ্যুৎ নিয়ে এই ধরনের অসভ্য মিথ্যাচারকারীদেরকে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী,এমপি বানিয়েছেন।

বুধবার(৭ জুন)বিকলে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে-ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারের উন্নয়নের কড়া সমালোচনা করে রিজভী বলেন,’শেখ হাসিনা অনেক উন্নয়নের কথা বলেছেন,এখন মানুষ বলে আওয়ামী লীগের উন্নতি সন্ধ্যা বেলায় মোমবাতি।আপনি প্রধানমন্ত্রী পদ্মা সেতু দেখালেন,উড়াল সেতু দেখালেন আপনার(শেখ হাসিনার)
মুলিবাঁশের উন্নয়ন এখন হুর মোড় করে ভেঙে পড়ছে।কারন আপনার উন্নয়নের গাঁথুনীতে ছিল রডের পরিবর্তে বাঁশ।

বিএনপির এই মুখপাত্র বলেন,’সরকার নিজের আত্মীয় স্বজনকে কুইকরেন্টাল দিয়ে বিশাল অর্থবৃত্তের মালিক হয়েছে।কানাডায় বেগম পাড়া বানিয়েছে সরকারের এমপি মন্ত্রীরা লুটপাট করে শুধু নিজেদের পকেট ভারী করেছে তারা।

তিনি আরও বলেন,’বাংলাদেশী জাতীয়তাবাদ জিয়াউর রহমানের বিশাল কীর্তি যা সংবিধান থেকে মুছে ফেলা যাবে না।সরকার মুছে ফেলার অনেক চেষ্টা করেছেন কিন্তু পারেননি।

হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্ট
চেয়ারম্যান বিজন কান্তি সরকারের সভাপতিত্বে এবং মহাসচিব এস এন তরুনদের পরিচালনায় প্রার্থনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড. সুকুমল বড়ুয়া,বেগম খালেদা জিয়ার পিএস এবিএম আবদুস সাত্তার,বিএনপি নেতা আসাদুল করিম শাহীন,অপর্ণা রায় চৌধুরী, রমেশ চন্দ্র,পার্থদেব মন্ডল সহ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here