সৈয়দপুরে পুলিশের ঝটিকা অভিযানে রেলওয়ে মাঠের জুয়ার আসর :জুয়াড়ি আটক ১১

0
305

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর থানা পুলিশের ঝটিকা অভিযানে মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন রেলওয়ে মাঠের কয়েকটি জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে আটক করা হয়েছে। রবিবার দুপুরে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পরিচালনা হওয়া ওই অভিযানে তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা করেছে পুলিশ। বিকেলে তাদেরকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। পুলিশের হাতে আটক জুয়াড়িরা হলেন, শহরের নতুন বাবুপাড়ার মৃত নুর হাসানের ছেলে সামস (৪০), একই এলাকার আশরাফ আলীর ছেলে মো. আলম (৪০), কাজীপাড়ার আ. কাইয়ুমের ছেলে মো. মিষ্টার (২৮), মুন্সিপাড়ার মো. ইরফানুল হকের ছেলে ইমরান (৩০), চাঁদনগর আলম প্রেস এলাকার মো. ওসমানের ছেলে ইসরাফিল (৪৫), বোতলাগাড়ি শ্বাষকান্দর গ্রামের মো. আব্দুল ওয়াহাবের ছেলে মোস্তাফিজ (৩৮),দক্ষিণ সোনাখুলি দোলাপাড়ার মো. মোফার উদ্দিনের পুত্র মো.আব্দুল লতিফ (৫০),ডাঙ্গারহাট চক মানিক এলাকার মৃত নজরুলের পুত্র মো. দেলওয়ার হোসেন(২৯),
আতিয়ার কলোনীর আকতারের ছেলে মো.হায়দার (৪০), কুন্দল এলাকার মৃত নজরুলের পুত্র আব্দুল কাদের (৭০), ও ঢেলাপীর কাদিখোল এলাকার মৃত তসির উদ্দিনের পুত্র আবু কালাম (৩৫)।
থানা পুলিশ জানায়,মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন রেলওয়ে মাঠে তাস ও লুডুর মাধ্যমে জুয়ার আসর বসানো হয়েছে এমন তথ্যের ভিত্তিতে রবিবার দুপুরে অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ওই মাঠে বসানো কয়েকটি জুয়ার আসরে ঝটিকা অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থা ১১ জনকে আটক করা হয়। এসময় বেশ কয়েকজন দৌড়ে পালিশে যায়। পুলিশী অভযানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ- পরিদর্শক যথাক্রমে আহমেদ হোসেন, মারুফ ইসলাম,অপুর্ব চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, রেলওয়ে মাঠে ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়া খেলার সময় হাতে নাতে আটক করা হয়েছে। এসময় আটককৃত কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন উদ্ধার করে তা জব্দ করা হয়। তিনি বলেন তাদের বিরুদ্ধে মামলা দেওয়া শেষে বিকেলে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here