সৈয়দপুরে দুই সন্তানের জনকের আত্মহত্যা

0
122

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
সৈয়দপুরে পারিবারিক কলহে জেরে হতাশাগ্রস্থ হয়ে অনুকুল চন্দ্র রায় (৩৫) নামে দুই সন্তানের জনক আত্মহত্যা করেছে। সোমবার বিকেলে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হামুরহাট তেলীপাড়ায় এ ঘটনা ঘটে।
আজ মঙ্গলবার সকালে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠিয়েছে পুলিশ। এব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকাবাসী জানায়, ওই এলাকার অতুল চন্দ্র রায়ের পুত্র দুই সন্তানের জনক অনুকুল চন্দ্র রায় ঘটনার দিন বিকেলে তার নিজ শয়নকক্ষে গিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। দীর্ঘ সময়ে ঘর থেকে বের না হওয়ায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করে। এতে কোম সাড়াশব্দ না পাওয়ায় তারা চিৎকার দেয়। এসময় অন্যান্যরা এসে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখে বাঁশের তীরে গলায় ফাঁস লাগানো অবস্থায় অনুকুলের নিথর দেহ ঝুলছে। পরে তারা লাশ নিচে নামায়। মৃতের স্বজনরা জানায়, সে দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিল। পরে প্রভাবশালীদের পরামর্শে লাশের সৎকারের প্রস্তুতি নেয়া হয়। রাতে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশের উপ পরিদর্শক মো. আব্দুল হামিদসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে। এসময় কিছু লোক লাশ আনতে বাঁধা দিলে পুলিশের কঠোর অবস্থানের কারনে তারা পিছু হটে। রাতেই মৃতের লাশ থানায় নিয়ে আসে তারা। আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য মৃতের লাশ নীলফামারী মর্গে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here