জ্যাকুলিন ও সুকেশের গল্প নিয়ে এবার সিনেমা!

0
126

খবর৭১: কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের কীর্তিকলাপ নিয়ে এবার তৈরি হবে সিনেমা। বড়পর্দায় দেখা যাবে তার দুর্নীতির ঘটনা! ধারণা করা হচ্ছে, পরিচালক আনন্দ কুমার তাকে নিয়ে ছবি করার কথা ভাবছেন। খবর এনডিটিভির।

দুর্নীতির এপিঠ-ওপিঠ থেকে শুরু করে দেশের দুর্নীতিপরায়ণ ব্যবসায়ীর গল্প- সবই নাকি ঠাঁই পেতে চলেছে আনন্দের ছবিতে। মূল চরিত্রে অভিনয় করবেন কে?

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে তিহাড় জেলে বন্দি রয়েছেন ‘কনম্যান’ সুকেশ। তবে গত বছর থেকেই তিনি শিরোনামে রয়েছেন ব্যক্তিগত সম্পর্কের জেরে। অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নাম জড়িয়েছে তার। শুধু তা-ই নয়, সুকেশের সঙ্গে দুর্নীতিতে নাম জড়িয়েছে অভিনেত্রী নোরা ফাতেহিরও। তবে জ্যাকুলিন জানিয়েছিলেন, তার স্বপ্নের পুরুষ সুকেশ।

ইতোমধ্যে দিল্লির তিহাড় জেলের পুলিশ সদস্য দীপক শর্মা জানান, পরিচালক আনন্দ সুকেশকে নিয়ে আগ্রহী হয়ে পড়েছেন। তার গল্প খুঁটিয়ে শুনতে চান। সম্প্রতি আনন্দের সঙ্গে দীপক একটি ছবিও পোস্ট করেন গণমাধ্যমে। এতেই জল্পনা আরও গভীর হয়।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আনন্দ জেলে গিয়ে প্রচুর তথ্য সংগ্রহ করে ফেলেছেন। শুধু তা-ই নয়, দিল্লিতে এক বিলাসবহুল হোটেল বুক করেছেন আনন্দ। সেখানে ৬ মাস থাকার কথা তার। একে একে এসে পড়বেন লেখকরাও। চিত্রনাট্য তৈরি হবে সেখানে বসেই।

কে কোন চরিত্রে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। শুটিং কোথায় হবে কিংবা কবে থেকে, সেই তথ্যও অধরা। তবে ছবির মুক্তি ২০২৪ সালের শেষদিকে বা ২০২৫ সালের শুরুতে, এতটুকু স্পষ্ট করেছে ভারতের এক সংবাদ সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here