বিরাট-আনুশকাকে দাওয়াত দিয়ে ‘অস্বস্তিতে’ ভিকি-ক্যাটরিনা

0
189

খবর৭১: ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি আর বলিউড তারকা আনুশকা শর্মা দম্পতি কঠোর নিয়ম মেনে চলেন। তারা তাদের খবার গ্রহণের বিষয়ে খুব সতর্ক এবং নিয়মানুবর্তী। ওই দম্পতিকে বাড়িতে দাওয়া দিয়ে অস্বস্তিতে পড়েছিলেন বলিউড তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। খবর আনন্দবাজারের।

বিরাট ও আনুশকা দুজনেই পার্টি করা বা রাতজাগা পছন্দ করেন না। তাই তাদের বলিউডের পার্টিতে দেখা যায় না। তারা একটি নির্দিষ্ট নিয়ম মেনে চলেন। অনিয়ম করেন না বললেই চলে। সন্ধ্যা ৬টার মধ্যে রাতের খাবার খান। সাড়ে ৯টার মধ্যে ঘুমাতে যান। সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা জানান সেই কথা। আর একই সঙ্গে বের হয়ে আসে দাওয়া দিয়ে ভিকি-ক্যাটরিনার অস্বস্তিতে পড়ার বিষয়টি।

আনুশকা বলেন, ‘ক্যাটরিনা এবং ভিকি একবার তাদের বাড়িতে দাওয়া দিয়েছিল। আমরা তো সন্ধ্যা ৬টায় ডিনার করি। রাত সাড়ে ৯টার মধ্যে ঘুমিয়ে পড়ি। তাই আগেই আমি ওকে বলেছিলাম আমরা না হয় সেদিন ৭টা বা সাড়ে ৭টার মধ্যে ডিনার করব।’

ক্যাটরিনা তখন নাকি মজা করে আনুশকাকে বলেছিলেন, ‘ঠিক আছে তুমি আর বিরাট ডিনার কর, আমি আর ভিকি জলখাবার খাব।’

তাই শেষপর্যন্ত আর একসঙ্গে খাওয়া হয়নি তাদের। ক্যাটরিনা মজা করলেও কিছুটা অস্বস্তিতে পড়েছিলেন।

আনুশকা-ক্যাটরিনা ২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ এবং ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সেই সময় থেকেই তারা বন্ধু। আনুশকার প্রতি নিজের মুগ্ধতার কথা বারবার জানিয়েছেন ক্যাটরিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here