ফিফা বর্ষসেরা পুরস্কার জিতে যা বললেন মেসি

0
125

খবর৭১: স্বপ্নের মতো কেটেছে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির জীবন। এবারের ফিফা বর্ষসেরার পুরস্কার পেলেন তিনি। কোনো অঘটন ছাড়াই সোমবার রাতে প্যারিসে জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার হাতে তুলে দেওয়া হলো ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

ফিফা দ্য বেস্ট হিসেবে এ পুরস্কারটি তিনি দ্বিতীয়বারের মতো জিতলেন। আর ব্যালন ডিঅর ও ফিফার সম্মিলিত পুরস্কার হিসাব করলে সংখ্যাটা সাত।

সোমবার দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে আর্জেন্টাইন সুপার স্টার মেসির হাতে ‘ফিফা দ্য বেস্ট মেনস ফুটবলার অ্যাওয়ার্ড’ তুলে দেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। এ পুরস্কার জেতার পথে তিনি পেছনে ফেলেন কিলিয়ান এমবাপ্পে ও করিম বেনজেমাকে।

তাই ৩৫ বছর বয়সে এসে ৩৬ বছর পর বিশ্বকাপ জয় করে এখনো বিশ্বকাপ জয়ের ঘোরে রয়েছেন এলএমটেন। সেই স্মৃতি থেকে তিনি এখনো বেরোতে পারছেন না। তা আরেকবার বোঝা গেল প্যারিসের মঞ্চে। ফিফার বর্ষসেরার পুরস্কার হাতে নিয়ে সে স্মৃতি রোমন্থন করে মেসি বলেন, অকল্পনীয়! দুর্দান্ত একটি বছর কাটিয়েছি এবং এখানে থাকতে পারা এবং এই পুরস্কার জেতা আমার জন্য সম্মানের। সতীর্থদের ছাড়া এখানে থাকতে পারতাম না আমি। দীর্ঘদিন ধরে যে স্বপ্নটি দেখেছি, সেটি অবশেষে পূরণ করতে পেরেছি। খুব কম মানুষই এটা পূরণ করতে পারে এবং স্বপ্নটা পূরণ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

সেই সঙ্গে পরিবার ও আর্জেন্টিনার মানুষকেও ভুলেননি তিনি। মেসি বলেন, সবশেষ এই সুন্দর মুহূর্তটির জন্য অপেক্ষা করে থাকা পরিবার এবং আর্জেন্টিনার মানুষদের ধন্যবাদ জানাতেই চাই এবং এই স্মৃতি আজীবন মনে থাকবে আমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here