চোখ ধাঁধানো ফ্রি-কিকে পিএসজিকে জেতালেন মেসি

0
151

খবর৭১: ফ্রেঞ্চ লিগ ওয়ানে ঘরের মাঠে খেলতে নেমে এমবাপ্পে ও নেইমারের একটি গোলের পরও কোনোমতে ম্যাচে সমতায় ফিরেছিলো পিএসজি। এভাবেই শেষ হচ্ছিলো ম্যাচ। যোগ করা সময়ে ত্রাতা হয়ে আসলেন দলের আর্জেন্টাইন দলনেতা লিওনেল মেসি। চোখ ধাঁধানো ফ্রিক থেকে গোল করে দলকে জেতালেন তিনি।

পার্ক দেস প্রিন্সে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-৩ গোল ব্যবধানে জিতল ফরাসি জায়ান্ট। পিএসজির পক্ষে এমবাপ্পে দুটি গোল করেন। নেইমার ও মেসি গোল পেয়েছেন একটি করে। অন্যদিকে লিলের পক্ষে দিয়াকেট, ডেভিড ও বাম্বা।

ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচের ১১তম মিনিটেই দলকে লিড এনে দেন দলের ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। এর ঠিক সাত মিনিট পর ব্যবধান কমান বাফোদে দিয়াকেট। প্রথমার্ধ শেষ হয়েছে ২-১ গোল ব্যবধানে।

দ্বিতীয়ার্ধের ১৩তম মিনিটে পেনাল্টি কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান জোনাথন ডেভিড। আর ৬৯তম মিনিটে জোনাথন বাম্বার গোলে এগিয়ে যায় সফররত লিলে।

পিছিয়ে পড়া পিএসজি গোলের নেশায় বুঁদ হয়ে উঠে। কিন্তু পাচ্ছিলো না গোলের দেখা। এক সময় মনে হচ্ছিলো ৩-২ ব্যবধানেই শেষ হবে ম্যাচ। কিন্তু রোমাঞ্চ তখনও বাকি। ৮৭তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান এমবাপ্পে। আর অতিরিক্ত সময়ে মেসির ফ্রি কিক গোলে জয় নিশ্চিত হয় পিএসজির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here