সৈয়দপুরে ভালোবাসা দিবসে পরিচ্ছন্নকর্মীরা পেলো উপহার

0
128

সৈয়দপুর প্রতিনিধি :
তাদের প্রত্যেকের হাতে উপহার সামগ্রীর ব্যাগ। ব্যাগ ভর্তি লুঙ্গি আর মিস্টি। শহর পরিস্কার রাখার কারিগর পরিচ্ছন্নকর্মীদের দেখা মাত্রই তারা সেই উপহারের ব্যাগ তুলে দিচ্ছে তাঁদের হাতে। সাথে করিয়ে দিচ্ছে মিষ্টিমুখও। নীলফামারীর সৈয়দপুরে এভাবেই পরিচ্ছন্নকর্মীদের সাথে নিয়ে ব্যতিক্রম ভালোবাসা দিবস উদযাপন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সেই পরিচ্ছন্নকর্মীদের হাতে লুঙ্গি উপহার ও মিস্টিমুখ করে দিনটি উদযাপন করেছে সংগঠনটি।
হাতে লাল গোলাপ নিয়ে বিশুদ্ধ উচ্ছ্বাসে দিনটিকে ঘিরে তরুণ-তরুণীরা যখন নানা ধরণের কর্মসূচি পালন করে থাকলেও এবারের ভালোবাসা দিবসটিকে ঘিরে পরিচ্ছন্নকর্মীদের লুঙ্গি উপহার দিয়ে ব্যতিক্রম আয়োজন করেছে আমাদের প্রিয় সৈয়দপুর।

পরিচ্ছন্নকর্মী সাজিদ, মন্ডল, চান, বিসমিল্লাহ জানান, আমরা এক যায়গায় আবর্জনা পরিস্কার করছিলাম, তাঁরা হঠাৎ উপস্থিত হয়ে হাতে লুঙ্গি আর মুখে মিস্টি তুলে দেয়। ভালোবাসা দিবস কি আমরা বুঝি না, তবে আমাদের সাথে নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করবে কখনো ভাবিনি। আল্লাহ তাঁদের ভালো করুক।
সংগঠনটির প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী জানান, যারা শহর পরিস্কার রাখতে দিন রাত মেহনত করে যাচ্ছে তাদের সাথেই এবার আমরা ভালোবাসা দিবস উদযাপন করেছি। মূলত ভালোবাসা পাওয়ার হকদার তারাই।
সংগঠনের অপর সদস্য আজহার, রাজা, সামিউলরা জানায়, আমরা একটি গোলাপ খরিদ না করে ওই টাকা বাকি সকল সদস্য মিলে জমা করে পরিচ্ছন্নকর্মীদের জন্য লুঙ্গি ও মিস্টি কিনেছি। এবং তাঁদের মুখে হাসিয়ে ফুটিয়ে ভালোবাসা দিবস উদযাপন করেছি।
উল্লেখ্য প্রতি বছর ভালোবাসা দিবসে এরুপ ব্যাতিক্রম আয়োজন করে আসছে সংগঠনটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here