ঝিনাইদহের মহেশপুরে মালটার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

0
137

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাল্টা খেতে দেওয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছর বয়সি এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী কাজি বেড় গ্রামের চঞ্চলের মাল্টা বাগনে।

ধর্ষক ফজলুর রহমান (৪২) একই গ্রামের জামাই ও কুল্লাহ গ্রামের হুরমত আলীর ছেলে। শিশুটির পিতা শুক্রবার সকালে বাদী হয়ে মহেশপুর থানায় ধর্ষন মামলা করেছেন।

মামলা ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, শিশুটি প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে চঞ্চলের মাল্টা বাগনে খেলা করছিলো। ধর্ষক ফজলুর রহমান শিশুকে মাল্টা খেতে দেওয়ার লোভ দেখিয়ে মাল্টা বাগানেয় ধর্ষণ করে। বর্তমান শিশুটিকে জবানবন্দি ও পরীক্ষার জন্য ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে মহেশপুর থানার অফিসার্স ইনচার্জ শামিম খন্দকার বলেন, শিশুটির পিতা বাদি হয়ে ফজলুর রহমানকে আসামী করে একটি ধর্ষণ মামলা করেছে।

তিনি আরো জানান, বাড়ি পাশাপাশি হওয়ায় গত বৃহস্পতিবার দুপুরের শিশুটিকে মালটা খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে চঞ্চলের মালটা বাগানে নিয়ে যায় লম্পট ফজলু। পরে তাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ধর্ষক শিশুটিকে বাড়ি পৌঁছে দিলে পরিবারের লোকজন প্রথমে মহেশপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর থেকেই ধর্ষক ফজলু পলাতক রয়েছে। ধর্ষক ফজলুকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here