যশোর জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যের সম্মাননায় ভূষিত অধ্যক্ষ ইব্রাহিম খলিল

0
28

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোর জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা স্মারকে ভূষিত হয়েছেন অধ্যক্ষ ইব্রাহিম খলিল। তিনি শার্শা থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ।

শনিবার বেলা ১০ টার সময় যশোর জেলা পুলিশ ও যশোর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন অনুষ্ঠানে তাকে এই ক্রেস্ট ও সম্মাননা স্মারক উপহার দেন পুলিশ সুপার যশোরের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধূরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম(বার), পিপিএম স্বাক্ষরিত এক সম্মাননা স্মারকে অধ্যক্ষ ইব্রাহিম খলিলকে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা স্মারক দেওয়া হ’ল মর্মে লিপিবদ্ধ করেছেন। এ স্বীকৃতি কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করবে বলে পুলিশিং ডে-২০২২ সম্মাননা পত্রে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
“কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি- শৃঙ্খলা সর্বত্র”। এই স্লোগানকে সামনে রেখে যশোর জেলা পুলিশ লাইনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(এস.বি) মোঃ ফিরোজ কবির, জেলা পুলিশিং কমিটির সদস্য সচিব অধ্যক্ষ জেড এম ইকবাল কবির, যশোর সদর থানা পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মোঃ হারুন-অর-রশীদ প্রমুখ।
উল্লেখ্য, ইতিপূর্বে বহুমাত্রিক প্রতিভার অধিকারি শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল মালেশিয়ার নটিংহাম ইউনিভার্সিটিতে শিক্ষাগত নেতৃত্ব এবং ব্যবস্থাপনা বিষয়ে অংশ গ্রহণ করেছিলেন এবং সাফল্যের সাথে সমাপ্তির জন্য সম্মাননা স্মারকে ভূষিত হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here