হত্যা করে অটোভ্যান ছিনতাই, দুই আসামি গ্রেফতার

0
102

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যাটারি চালিত অটোভ্যান চালক খলিলুর রহমানকে হত্যা করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিরা হলেন, রামজীবন ইউনিয়নের রামজীবন গ্রামের আফছার আলীর ছেলে রানা মিয়া (২৭) ও শান্তিরাম ইউনিয়নের পরাণ গ্রামের মঞ্জু মিয়ার ছেলে মোশারফ হোসেন মনির (১৯)।

পুলিশ জানায়, গত ১৯ অক্টোবর দিবাগত রাতে যাত্রীবেশে অটোভ্যান চালক খলিলুর রহমান (৫০) কে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে ধান ক্ষেতে লাশ ফেলে রেখে অটোভ্যানটি ছিনতাই করে খুনি চক্রটি। খবর পেয়ে পরদিন তার লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় খলিলুরের বড় ভাই জলিল মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করে। এরপর ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই করা অটোভ্যানটিও পুলিশ উদ্ধার করে। হত্যার শিকার অটোভ্যান চালক খলিলুর রহমান উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনায়েত উল্যার ছেলে।

সুন্দরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন, ‘গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের কাছে আরোও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছেনা।’

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ‘পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকের নেতৃত্বে রাতব্যাপী অভিযান চালিয়ে রোববার ভোররাতে পৃথক পৃথক স্থান থেকে রানা মিয়া ও মোশারফ হোসেন মনিরকে গ্রেফতার করা হয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here