এর আগে সিয়ামের সঙ্গেও প্রেমের গুজব ছিল’

0
37

খবর৭১ঃ শাকিব-বুবলী-পূজা চেরি ইস্যুতে তোলপাড় ঢালিউডপাড়া। বেশ কিছু দিন ধরেই এ ইস্যুতে সরগরম সিনে অঙ্গন। শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন নায়িকা পূজা চেরি।

তিনি বলেন, আমি সাড়ে চার বছর একটা প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। ওই প্রতিষ্ঠান থেকে বের হওয়ার পর থেকেই আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। এর আগেও আমার আর সিয়াম আহমেদের প্রেম রয়েছে বলে গুজব ছিল। তাই বলছি, যারা গুজব ছড়াচ্ছেন তারা তা করতে থাকুন। দেখি কতদিন তারা এসব নিয়ে থাকতে পারেন।

সম্প্রতি পূজা চেরির যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার ইস্যু গুঞ্জনকে আরও বহুগুণ বাড়িয়ে তোলেছে।

এ বিষয়ে নিয়মিত প্রশ্নের সম্মুখীন হচ্ছেন পূজা। তাতে বিরক্ত হয়ে ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলবেন বলেও হুঙ্কার ছাড়েন ‘গলুই’খ্যাত নায়িকা।

এরই সঙ্গে গুঞ্জন বা গুজব ছড়ানোকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেও হুঙ্কার দিয়েছেন এ প্রজন্মের আলোচিত নায়িকা।

পূজার সেই স্ট্যাটাস পাঠকের উদ্দেশ্যে তুলে ধরা হলো—

‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সুঅভিনেত্রী হওয়ার। সেই স্বপ্নপূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে— এতে করে জীবনের শেষ দিন পর্যন্ত এ কাজটিই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।

কিন্তু কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগতজীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যা গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টি আমি এড়িয়ে গিয়েছি। কারণ এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটি কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এ বিষয়টি নিয়ে আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।

যারা আমাকে নিয়ে মিথ্যা গুঞ্জন ছড়াচ্ছেন, তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্য-মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যা গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here