সৈয়দপুরে বিভিন্ন মামলার পলাতক ৯ আসামী গ্রেফতার

0
144

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর :
সৈয়দপুর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে বিভিন্ন মামলার পলাতক ৯ আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠসনো হয়েছে। গত বৃহস্পতিবার
(১৩ অক্টোবর) দুপুর থেকে গতকাল শুক্রবার ভোর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওইসব আসামিদের গ্রেফতার করা হয়। থানা পুলিশের সুত্র জানায়,আদালত থেকে ওইসব আসামিদের গ্রেফতার করতে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পরে ওইসব পরোয়ানা তামিল করতে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের নির্দেশে থানার অফিসাররা পলাতক আসামীদের ধরতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান, আহসান হাবিব,পলাশ চন্দ্র রায়সহ সঙ্গীয় অন্যান্য অফিসারবৃন্দ।

গ্রেফতার হওয়া আসামীরা হলো. নাটোর জেলার বড়াইগ্রমা উপজেলায় বাগবাচ্চা গ্রামের তাপশ রোজারিও (৪১), সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়া এলাকার সাজ্জাদ হোসেন (২৮(,মুন্সিপাড়া দর্মাপট্টি এলাকার রুবেল হোসেন(৩৫), লক্ষণপুর বালাপাড়া এলাকার মফিজুল ইসলাম (৩৯), কামারপুকুর বকসাপাড়ার মোখলেছুর রহমান (৪০),একই এলাকার সামিউল ইসলাম (৩৪), হাতিখানা এলাকার পাপ্পু (৪৯) ও জাহাঙ্গীর (৩৫) এবং নিয়ামতপুর বাসটার্মিনাল এলাকার মোকারম হোসেন।

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো। সাইফুল ইসলাম বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন, বিদ্যুৎ সংক্রান্ত, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়োছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here