যারা মিথ্যা নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা হচ্ছে’

0
40

খবর৭১ঃ চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরির বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার শেষ নেই। সাধারণ মানুষেরও বিষয়টি নিয়ে ব্যাপক আগ্রহ।

ঢালিউডের জনপ্রিয় এই চিত্রনায়ক ও চিত্রনায়িকার মধ্যে গোপন প্রেম চলছে- এমন খবর বেশ কয়েকদিন ধরে মিডিয়াপাড়ায় ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি গুঞ্জন রটেছে, তারা নাকি বিয়েও করেছেন। বিয়ের জন্য পূজা ধর্ম পরিবর্তন করেছেন। এরইমধ্যে পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি গুঞ্জনে ঘি ঢালে।

এসব বিষয় নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন চিত্রনায়ক শাকিব খান।

স্ট্যাটাসে শাকিব খান বলেন, যারা এসব মিথ্যা নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

ভিউ বাড়ানোর জন্য এসব করা হচ্ছে অভিযোগ করে শাকিব খান স্ট্যাটাসে আরও বলেন, অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।

স্ট্যাটাসে শাকিব খান বলেন, এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে, এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এত মিথ্যা বিষয় ছড়ানো হচ্ছে?

শাকিব খান বলেন, এসব যারা করছে সেই সব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যা বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?

আর এসব ভূয়া বিষয়গুলোর উপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here