দাম্পত্য টিকিয়ে রাখার রহস্য ফাঁস করলেন ঐশ্বরিয়া

0
19

খবর৭১ঃ বি-টাউনে অনেকের সংসারে ভাঙা-গড়ার ‘খেলা’ চলছে। এক্ষেত্রে ব্যতিক্রম ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। ১৫ বছর ধরে তাদের বন্ধন অটুট।

একে তো সৌন্দর্যের প্রতিমূর্তি, তার ওপর টিনসেল নগরীর অন্যতম চর্চিত অভিনেত্রী ঐশ্বরিয়া। ৯০-এর দশকে সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে বলিউডে পা রেখেছিলেন তিনি। কয়েক বছরের মধ্যেই সমকালীন শীর্ষ অভিনেত্রী হিসেবে জায়গা করে নেন।

‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘গুরু’-র মতো ছবিতে তার উপস্থিতি দর্শকের মন কেড়ে নেয়। তবে, শুধু সফল কর্মজীবন নয়, নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও সম্মান আগ্রহী অনুরাগীরা। সাক্ষাৎকারে অভিনেত্রীকে তার বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিশ্বাস রাখুন। হৃদয়, মন, এবং আত্মা সব কিছু দিয়ে ভরসা রাখুন। যেভাবেই হোক শরীরও সেই পথই অনুসরণ করবে! আর হ্যাঁ, নিজের প্রতি নিজে নির্মমভাবে সৎ হন। নিজেই নিজের বন্ধু হন। বাস্তব অভিজ্ঞতা থেকে শিখুন, সেই শিক্ষাই জীবনে পাথেয় হবে।

তবে বিয়ে নিয়ে যে এ প্রজন্মের মধ্যে এত অবিশ্বাস, অনীহা দেখা দিচ্ছে, সে বিষয়ে কী মত ঐশ্বরিয়ার? জবাবে অভিনেত্রী বলেন, আপনি বিয়ে বলতে যা বোঝেন বিয়ে আসলে তার চেয়ে অনেক বেশি কিছু। বিদ্বেষীদের বিশ্বাস করবেন না। মানুষ এত দিন ধরে বিয়ে নিয়ে ঠাট্টা-তামাশা করেছে, তাই সহজে ধারণা বদলানো মুশকিল। তবে এটুকু বলতে পারি এতে দারুণ মজা। তবে বিয়ে তখনই করুন, যখন আপনি সঙ্গীকে নিয়ে ৫০০ শতাংশ নিশ্চিত হন। যদি এতটুকুও সংশয় থাকে, অবিশ্বাস থাকে, তা হলে বিয়ে করবেন না।

মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান-১’-এ খুব শিগগিরই রাজকুমারি নন্দিনির চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সেই ছবি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, স্বামী অভিষেকের সঙ্গে ছবি করার ইচ্ছে রয়েছে তার। কিন্তু উপযুক্ত চিত্রনাট্যের অভাবে তা সম্ভব হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here