কাহালুতে প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

0
32

খবর৭১ঃ বগুড়ার কাহালুতে প্রাইভেটকার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জুলাই) সকালে বগুড়া-সান্তাহার মহাসড়কের কালিয়াপুকুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাহালু থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন। নিহতরা হলেন তানছের আলী মাষ্টার ও তার ছেলে ফজলে রাব্বি টগর, কাঠ ব্যবসায়ী মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান বিজয় এবং প্রাইভেটকার চালক সুমন হোসেন। নিহতরা প্রত্যেকেই নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার বাসিন্দা ছিলেন। তাদের মধ্যে তানছের আলী মাষ্টার ধামইরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

জানা গেছে, নিহত ব্যক্তিদের মধ্যে তানছের আলী মাষ্টার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসার জন্য শনিবার (১৬ জুলাই) সকালে তারা ধামইরহাট থেকে প্রাইভেটকারে বগুড়া যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার বাংলাদেশ বেতার কেন্দ্রের সামনে কালিয়াপুকুর নামক স্থানে নওগাঁগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক সুমন, ক্যান্সারে আক্রান্ত তানছের আলী ও তার ছেলে টগর মারা যান। এ সময় আহত হন আব্দুর রহমান ও শাকিল নামের দুই জন।
খবর পেয়ে কাহালু ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় এবং নিহতদের কাহালু থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here