আলিয়া-রণবীরকে নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী চমকে দেবে আপনাকেও

0
30

খবর৭১ঃ সন্তানের অভিভাবক হতে চলেছেন বলিউডের তারকা জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় সোমবার সোশ্যাল মিডিয়ার এক পোস্টে এমনই সুখবর জানান আলিয়া। নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর মিলতেই তার এবং রণবীরের কুষ্ঠি বিচার হয়ে গেছে কাপুর পরিবারে।

ভারতের এক নামকরা জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন তারকা দম্পতিকে নিয়ে। তার দাবি, ২০২২-২০২৪ এই দুই বছরের মধ্যে দুই সন্তানের জন্ম দেবেন আলিয়া। দ্বিতীয় সন্তানের জন্মের পরই সৌভাগ্যের দরজা খুলবে তাদের জীবনে।

জন্মছক অনুযায়ী, ১৯৯৩ সালের ১৫ মার্চ শুক্রের মহাদশায় জন্ম আলিয়ার। অন্যদিকে, রণবীর জন্মেছেন ১৯৮২ সালের ২৮ সেপ্টেম্বর। তার জন্মছকেও শুক্রের অবস্থান বলিষ্ঠ। জ্যোতিষীর দাবি, জন্মছকে শুক্রের এই অবস্থান জাতক-জাতিকার জাগতিক সুখসম্ভোগ নির্দেশ করে।

কাপুর পরিবারের জ্যোতিষীর গণনা অনুযায়ী, কুষ্ঠিতে গ্রহের এই অবস্থানের জন্য রণবীর-আলিয়ার জীবনে ভালোবাসা এবং ঐশ্বর্যের অভাব হবে না কখনোই। বাচ্চাদেরও ভালোবাসা ও আদরে ভরিয়ে রাখবেন তারা। দুই তারকার দুই সন্তান কাপুর পরিবারের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে পরিবারকে আগলে রাখবে।

জ্যোতিষী আরও জানান, রণবীরের জন্মছক বলছে এক পুত্র ও এক কন্যা সন্তান হবে তার। আলিয়ার মা হওয়ার জন্যও এই সময় আদর্শ। নায়িকার জন্মছক দেখে ওই জ্যোতিষী আরও বলেন, ২০২৪ সালে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন আলিয়া। সেই সন্তানের রাশিচিহ্ন কী হবে, তাও জানা গেছে জ্যোতিষ বিচারে।

নবজাতক কুম্ভ বা মীন রাশির অধিকারী হবে। জ্যোতিষীর মতে, রণবীরের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ ভাবী সন্তানের প্রভাব থাকবে না। ছবির সাফল্যও আশানুরূপ হবে না। তবে সন্তানের ভাগ্যে আলিয়ার আসন্ন ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ বক্স অফিসে ঝড় তুলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here