চিকিৎসা শেষে ৮ মাস পর দেশে ফিরলেন রওশন এরশাদ

0
46

খবর৭১ঃ প্রায় আট মাস ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।
সোমবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এর আগে সকালে থাই এয়ারওয়েজের বিমানে ব্যাংকক থেকে রওনা হন বিরোধী দলীয় নেতা।
রওশন এরশাদের ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা এখনও এয়ারপোর্ট আছি। কিছুক্ষণ আগে আমাদের বহনকারী বিমান অবতরণ করেছে।

এদিকে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে স্বাগত জানাতে বিমানবন্দরে গেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, কো চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলাসহ জাতীয় নেতারা।
জানা গেছে, বর্তমানে রওশন এরশাদ শুলশানের হোটেল ওয়েস্টিনে থাকবেন। জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশন শেষে ৪ জুলাই আবার তিনি রুটিন চেকআপের জন্য ব্যাংককে যাবেন। বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান এসব তথ্য জানিয়েছেন।

রওশন এরশাদ হোটেলে কেন উঠছেন, জানতে চাইলে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, রওশন এরশাদ এখনও পূর্ণাঙ্গ সুস্থ নন। সংসদের বাজেট অধিবেশনে যোগদানের জন্য দেশে এসেছেন। বাসায় গেলে দলীয় নেতা-কর্মীসহ অনেকে ভিড় করতে পারেন। এই ভিড় এড়ানোর জন্য তিনি হোটেলে উঠবেন। এছাড়া হাসপাতালে এতদিন তিনি যে পরিবেশে ছিলেন, সেই পরিবেশের সঙ্গে মিল রাখার জন্যও হোটেলে উঠছেন তিনি।

আগামী ৪ জুলাই চিকিৎসার উদ্দেশ্যে তিনি আবার ব্যাংকক যাবেন বলেও জানান তিনি। উল্লেখ্য, গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here