বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নব-নির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

0
36

খবর৭১ঃ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল(যশোর) : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বেনাপোল কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং (সিএন্ডএফ) এজেন্ট এসোসিয়েশনের নব-নির্বাচিত প্রতিনিধিরা শপথ গ্রহণ করেছেন। বুধবার (১ জুন) বিকাল সাড়ে ৫টার সময় বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ভবনের সভাকক্ষে এক জাকজমকপূর্ণ পরিবেশের মধ্যে শপথ বাক্য পাঠ করালেন উক্ত এসোসিয়েশন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার রবিউল আলম।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নব-নির্বাচিত পরিষদের সভাপতি আলহাজ¦ শামসুর রহমানের সভাপতিত্বে ও নির্বাচনের নির্বাচন কমিশনার ফারুক হোসেন উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিসহ অন্যান্য যারা শপথ গ্রহণ করেছেন তারা হলেন, সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ খায়রুজ্জামান মধু, সহ-সভাপতি কামাল উদ্দিন শিমুল, মহসিন মিলন, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, যুগ্ম সাধারণ সম্পাদক(১) আলহাজ¦ নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক আবু তাহের ভারত, সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দিন, অর্থ সম্পাদক এনামুল হক মুকুল, সহ-অর্থ সম্পাদক শাহাবুদ্দিন, কাস্টম বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ, কাস্টম বিষয়ক যুগ্ম সম্পাদক আলহাজ¦ আলমগীর সিদ্দিক, বন্দর বিষয়ক সম্পাদক মেহের উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক মোস্তাফিজ্জোহা সেলিম, চেকপোস্ট ও আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, প্রচার-প্রকাশনা ও প্রযুক্তি-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাজ্জাদুল ইসলাম সৌরভ, নির্বাহী সদস্য সাহিদা রহমান সেতু ও আলহাজ¦ আমিনুল হক আনু।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন নির্বাচনের নির্বাচন কমিশনার ফারুক হোসেন উজজ¦ল জানান, খুবই উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে ১৯টি পদের সকল নির্বাচিত প্রতিনিধিরা শপথ গ্রহণ করেছেন। শপথ গ্রহণ শেষে আলোচনা সভা ও জাতির উদ্দেশ্যে দোয়া করা হয়েছে। পরে আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে এসোসিয়েশন চত্ত্বরে মিষ্টির উৎসব হয়েছে। উক্ত পরিষদের নব-নির্বাচিত প্রতিনিধিরা বন্দর ও কাস্টমসের সকল সমস্যা সমাধানসহ এলাকা ও দেশের আর্থিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here