পরীমনিকে ‘ধর্ষণচেষ্টা’ মামলায় অভিযোগ গঠন ১৮ মে

0
40

খবর৭১ঃ সাভারের ব্লোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষে আদেশের জন্য ১৮ মে তারিখ নির্ধারণ করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত এ দিন ধার্য করেন। পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, শুনানিতে আসামিদের আইনজীবীরা মামলা থেকে অব্যাহতি চান। আর রাষ্ট্রপক্ষ থেকে অভিযোগ গঠনের আর্জি জানানো হয়। উভয়পক্ষের কথা শুনে আদালত অভিযোগ গঠনের আদেশের দিন ঠিক করেন।

অন্তঃসত্ত্বা পরীমনি আজ শুনানিতে এসেছিলেন স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে।

অভিযোগ গঠনের প্রস্তাবের বিরাধিতা করে আসামিদের আইনজীবীরা বলেন, মামলার এজাহারের সঙ্গে সাক্ষীদের ১৬১ ধারার জবানবন্দির কোনো মিল নেই। ধর্ষণের কোনো চেষ্টা করা হয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করেননি তদন্ত কর্মকর্তা।

আসামিদের অব্যাহতির আবেদনে বলা হয়, ‘ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তার সঙ্গে সখ্যের কারণে’ নাসিরসহ অন্য আসামিদের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।
ঢাকার পাশের বিরুলিয়ায় তুরাগ তীরে ঢাকা বোট ক্লাবে গতবছর ৮ জুন পরীমনি হেনস্তা হওয়ার অভিযোগ তোলার পর তা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয় দেশব্যাপী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here