ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়

0
21

হাবিবুর রহমান নাসির ছাতক প্রতিনিধিঃ

ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শন
শিক্ষকদের সাথে মতবিনিময় সভা। প্রধান শিক্ষক জনাব মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে মত বিনিময় সভায় সহকারী প্রধান শিক্ষক জনাব ফজলুল করিম বকুলসহ সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শিক্ষার্থীদের নিজের সন্তান ভেবে অপত্য স্নেহের মাধ্যমে শিক্ষাদান করার ওপর গুরুত্ব আরোপ করে নৈতিক ও মানবিক মূল্যবোধে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে শিক্ষকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, সুনামগঞ্জ জেলার মধ্যে অন্যতম বৃহৎ গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের রয়েছে একটি সমৃদ্ধ ইতিহ্য। শিক্ষকরা খুবই মেধাবী এবং পরিশ্রমী। প্রধান শিক্ষকের নেতৃত্বে রয়েছে চমৎকার এক মেলবন্ধন। এটাকে সমুন্নত রাখতে এবং এই বিদ্যালয়কে একটি মডেল প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলতে সংশ্লিষ্ট সকলকে যার যার অবস্থানে থেকে ভূমিকা রাখার এবং যে কোনো ধরনের অপতৎপরতা সম্পর্কে সজাগ থাকার অনুরোধ জানান।

সভাপতির বক্তব্যে প্রধান শিক্ষক জনাব মোঃ আতাউর রহমান বলেন, আমাদের বিদ্যালয়ের শিক্ষকগণ আমরা এক পরিবারের সদস্য হিসাবে আমাদের ওপর দায়িত্ব সুচারুরূপে পালন করে বিদ্যালয়ের সার্বিক উন্নতিসহ লেখাপড়ার মান উন্নয়নে সচেষ্ট আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here