বিজয়-নাঈমকে জাতীয় দলে ফেরানো উচিত: মাশরাফি

0
284

খবর৭১ঃ ঘরোয়া লিগে ধারাবাহিক পারফর্ম করে যাওয়া এনামুল হক বিজয় ও নাঈম ইসলামকে জাতীয় দলে ফেরানোর পরামর্শ দিয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বলেন, ঢাকা লিগ তো ঘরোয়া ক্রিকেটের শীর্ষ টুর্নামেন্ট। এখানকার পারফরম্যান্স আমলে না নেওয়ার সুযোগ নেই। যারা পারফর্ম করছে তাদের মূল্যায়ন করা না হলে অন্যরাও প্রেরণা পাবে না। আমি নিশ্চিত, নির্বাচক-কোচরা ভাবছেন।

ঢাকা লিগের চলতি আসরে ইতোমধ্যে ৮ ম্যাচে দুই সেঞ্চুরি আর চারটি ফিফটির সাহায্যে ৮০.৩৭ গড়ে ৬৪৩ রান করেছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলা এনামুল হক বিজয়।

আর ৭ ম্যাচে দুই সেঞ্চুরি আর চার ফিফটির সাহায্যে ৯৮.৬৬ গড়ে ৫৯২ রান করেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের তারকা ক্রিকেটার ছক্কা নাঈম।

নাঈম ইসলামকে টেস্ট দলে আর বিজয়কে তিন ফরম্যাটে ফেরানো প্রসঙ্গে মাশরাফি বলেন, বয়স কোনো বিষয় নয়। বয়সের কারণে নাঈম হয়ত একটু ব্যাকফুটে আছে। কিন্তু টেস্টে কেন নয়? ওর অভিজ্ঞতাও আছে। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সুযোগ না থাকলেও টেস্টে নাঈমের ভালো সম্ভাবনা আছে। আর বিজয়কে যেকোনো ফরম্যাটেই খেলানো যেতে পারে, যেভাবে ও রান করছে। আমি তো মনে করি ওরা রাডারে আছে। ওদের কাজ পারফর্ম করা, ওরা করছে। আল্লাহ সহায় হলে অবশ্যই দলে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here