বাগমারায় আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

0
37

বাগমারা প্রতিনিধিঃ শান্তি শৃঙ্খলা উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই মূলমন্ত্রকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সমাবেশ উপলক্ষে সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করেন আনসার ও ভিডিপি কার্যালয় বাগমারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান।

উপজেলা আনসার প্রশিক্ষক খন্দকার মোস্তাফিজুর রহমানের পরিচালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কামাল হোসেন, পরিচালক ৪ আনসার ব্যাটেলিয়ন নওহাটা, রাজশাহী ও জেলা কমাড্যান্ট (অতি দাঃ) আনসার ও ভিডিপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সভাপতি অনিল কুমার সরকার, মৎস্য কর্মকর্তা রবিউল করিম, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক রাশেদুল ইসলাম, বাগমারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মেহেদী হাসান, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান, ইউনিয়ন আনসার কমান্ডারের মধ্যে শাহাদত হোসেন, রোকেয়া খাতুন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক নারগীর খাতুন সহ উপজেলার আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ। অনুষ্ঠানে শেষে সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্য ৫ জন আনসার সদস্যের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। এছাড়াও ইউনিয়ন কমান্ডারদের হাতে পুরস্কার প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here