সুন্দরগঞ্জে ধর্ষণ মামলায় আ’লীগ নেতা গ্রেপ্তার

0
104

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণ মামলায় আব্দুল গণী (৫০) নামে এক আওয়ামীলীগ নেতাকে গ্রেপ্তার করেছে।
শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদের সামন থেকে আব্দুল গণীকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার দহবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও উত্তর ধুমাইটারী গ্রামের মৃত মোংলা শেখের ছেলে।
জানা যায়, গত শুক্রবার সকালে একই গ্রামের ওসমান আলী ওরফে কালু মিয়ার বুদ্ধিপ্রতিবন্ধী স্ত্রী বাড়ির পাশে মুদির দোকানে যাবার প্রাক্কালে তাঁর পথরোধ করে জোর পূর্বক ঐ গৃহবধূকে রাস্তার পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যায় আব্দুল গণী। স্থানীয়রা টের পেয়ে ঘটনাস্থল থেকে বিবস্ত্রাবস্থায় বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে উদ্ধার করে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা ব্যর্থ হয়। পরে ওসমান আলী ওরফে কালু মিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন। পরে আ’লীগ নেতা ওসমান গণীকে গ্রেপ্তার করেন টহলরত মোবাইল টিমের প্রধান এসআই আবুল কালাম আজাদ।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) আব্দুল আজিজ বলেন, এ ব্যাপরে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী ওসমান গণীকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here