লক্ষ্মীপুরে টিসিবির পণ্য বিক্রয় শুরু

0
64

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুরঃ
সারা দেশের ন্যায় লক্ষ্মীপুরেও নিম্ন আয়ের মানুষের মাঝে ভূর্তকী মূল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। রোববার ২০ মার্চ বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ পণ্যসামগ্রী বিক্রয় কার্যক্রম শুভ উদ্বোধন করেন।

লক্ষ্মীপুর সদর পৌরসভার আয়োজনে হ্যাপী সিনেমা হল প্রাঙ্গণে প্রথম পর্যায়ে পৌরসভার ১, ৫ ও ৬ নং ওয়ার্ড বাসিন্দাদের মাঝে এ খাদ্যসামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু হয়। পণ্যের মধ্যে রয়েছে ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মুসুরি ডাল।

পৌরসভার মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূাঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক নূর-এ-আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, সাংবাদিক হোসাইন আহমেদ হেলাল ও কবি প্রাবন্ধিক কলামিস্ট ও সাংবাদিক অ আ আবীর আকাশ প্রমূখ।

এ সময় নানা শ্রেণি-পেশার মানুষের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। তবে স্থানীয়দের অনেকেই জানিয়েছেন তারা টিসিবির পণ্য কার্ড দিয়ে নিতে চান না। পূর্বের মত স্বতঃস্ফূর্তভাবে বিতরণ করা হলে নিম্নআয়ের মানুষগুলো কেনার সুযোগ পাবে, অন্যথায় কার্ড স্বজনপ্রীতির মাধ্যমে ও রাজনীতিকরণ হয়ে যাবে বলে আশংকা করেন। টিসিবি পণ্য তারা কার্ডের মাধ্যমে বিতরণ না করার দাবি জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here