দক্ষিণ আফ্রিকায় বাসায় ঢুকে বাংলাদেশিকে গুলি করে হত্যা

0
277

খবর৭১ঃ দক্ষিণ আফ্রিকার বাণিজ্যিক রাজধানী জোহানেসবার্গের বেননী এলাকায় বাসায় ঢুকে মীর হোসেন মিরাজ নামের এক তরুণ বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে ডাকাত দল। সোমবার (৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে দশটায় তাকে হত্যা করা হয়।

জানা গেছে, অস্ত্রের মুখে মিরাজের বাসাতে থাকা অন্যান্য সদস্যদের বাথরুমের মধ্যে আটকিয়ে রেখে নগদ অর্থ, মূল্যবান জিনিসপত্র ও ব্যাংকের কার্ড নিয়ে পালিয়ে যাওয়ার সময় ডাকাত দল বাংলাদেশি তরুণ ব্যবসায়ী মিরাজকে বুকে এবং মাথায় বেশ কয়েক রাউন্ড গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

মিরাজের এক ঘনিষ্ঠ আত্মীয় জানিয়েছেন, মিরাজের কোনো শত্রু ছিলো না। এই হত্যাকাণ্ড পরিকল্পিত। তরুণ ব্যবসায়ী মীর হোসেন মিরাজের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে দেশটির বাংলাদেশি কমিউনিটি।

এর আগে, দক্ষিণ আফ্রিকার ডারবানের চাচুয়া নামক এলাকায় নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে ডাকাতের গুলিতে মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সজিব ইসলাম।

রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ত্রাসীরা বাংলাদেশি সজিব ইসলামের দোকানে ডাকাতি করার সময় অতর্কিত গুলি করলে এ প্রবাসী বুকের বামপাশে গুলিবিদ্ধ হন। তিনি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

দক্ষিণ আফ্রিকায় আরও এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করা হয়। রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় দেশটির ফ্রি স্টেট প্রদেশের ব্লুমফন্টেইনে রাকিবুল ইসলামকে হত্যা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here