সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে যুগান্তর চ্যাম্পিয়ন, রানার্স- আপ ড্রাগন ক্রিকেট ক্লাব

0
214

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে যুগান্তর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। আর রানার্স -আপ হয়েছে ড্রাগন ক্রিকেট ক্লাব। গত সোমবার বিকেলে শহরের শের-এ বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের চূড়ান্ত খেলাটি অনুষ্ঠিত হয়। সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন ওই গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছেন।
গত সোমবার বিকেলে টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় ড্রাগন ক্রিকেট ক্লাব ও যুগান্তর ক্রিকেট ক্লাব পরস্পরের মুখোমুখি হয়। খেলা শুরুর প্রাক্কালে ড্রাগন ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে যুগান্তর ক্রিকেট ক্লাবকে ব্যাটিংয়ে আমন্ত্রন জানায়। এতে যুগান্তর ক্রিকেট ক্লাব খেলার নির্ধারিত ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৮ রান গ্রহন করে। জবাবে ড্রাগন ক্রিকেট ক্লাব জয়ের জন্য ১৭৯ রানের লক্ষমাত্রা নিয়ে খেলতে নেমে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। ফলে যুগান্তর ক্রিকেট ক্লাব ৫২ রানে ড্রাগন ক্রিকেট ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। যুগান্তর ক্রিকেট ক্লাবের সোহেল আনসারী ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন। তিনি ১০৬ রান সংগ্রহ করেন। আর ম্যান অব দ্য টুর্নামেন্টও হন যুগান্তর ক্রিকেট ক্লাবের সোহেল আনসারী।
খেলা শেষে সন্ধ্যায় ক্যাম্প ফায়ার, আঁতসবাজি, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পরিসমাপ্তি ঘটে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান। এতে সভাপতিত্ব করেন কাউন্সিরল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুল রহমান শাহীন। টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সোহেল আকতারের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সাংবাদিক রুখসানা জামান সানু, সামশুল হক মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ এম এ মবিন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার আপ ক্রিকেট ক্লাবের ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়দের হাতে প্রাইজমানি চেক তুলে দেন। এতে চ্যাম্পিয়ন যুগান্তর ক্রিকেট ক্লাবকে ১৫ হাজার টাকা এবং ড্রাগন ক্রিকেট ক্লাবকে ৯ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়। এছাড়াও গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টুর্নামেন্টে অংশগ্রহনকারী সকল ক্রিকেট ক্লাবের প্রতিনিধি, চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল এবং সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে টুর্নামেন্টের মুল্যায়ণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here