অভিনয়শিল্পী সংঘের নির্বাচন শুরু

0
184

খবর৭১ঃ নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন শুরু হয়েছে।

রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে সকাল ৯টা থেকে শুরু হওয়া এ নির্বাচন চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এ সংগঠনের ভোটার ৭৫২ জন। এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আহসান হাবিব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন নিপু। সহসভাপতি পদে লড়ছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন কবীর টুটুল ও রওনক হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজনীন হাসান চুমকী, মো. জামিল হোসেন ও শামীমা ইসলাম তুষ্টি প্রার্থী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে আছেন তুষার মাহমুদ, জুলফিকার চঞ্চল ও সাজু খাদেম।

অর্থ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম নয়ন। দপ্তর সম্পাদক পদে মামুন অর রশীদ ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে নিথর মাহবুব ও রাশেদ মামুন অপু। আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আছেন প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে নির্জন আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।

এদিকে কার্যনির্বাহী সদস্য পদে ২০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আইনুল পুতুল, একে আজাদ সেতু, আশরাফ কবীর, আশরাফুল আশীষ, গোলাম কিবরিয়া তানভীর, রাজিব সালেহীন, তানভীর মাসুদ, নুরুন নাহার বেগম, মাজনুন মিজান, মিষ্টি মারিয়া, আবদুল হান্নান আখন্দ, এজাজ বারী, মৌসুমী হামিদ, রেজাউল রাজু, শামস সুমন, শ্যামল জাকারিয়া, স্মরন কুমার সাহা, সংগীতা চৌধুরী, সূচনা শিকদার ও হিমে হাফিজ।

অভিনেতা খায়রুল আলম সবুজ প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। তার সঙ্গে কমিশনার হিসাবে আছেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here