প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পেল সৈয়দপুরের মাজিদুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ের শিশু শিক্ষার্থীরা

0
269

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল পেল নীলফামারীর সৈয়দপুর উপজেলার মাজিদুল উলুম হাফেজিয়া কাওমিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের গরীব ও দুস্থ ৩০ জন শিশু শিক্ষার্থী। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সৈয়দপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে ওই শীতবস্ত্র প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকালে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের মন্ডলপাড়ায় অবস্থিত মাদ্রাসা প্রাঙ্গনে ওই কম্বলগুলো দরিদ্র, দুস্থ শিশু শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। এ সময় সেখানে উপস্থিত থেকে প্রতিষ্ঠানটিতে অধ্যয়নরত শিশু শিক্ষার্থীদের হাতে ওই সব কম্বল তুলে দেন মাজিদুল উলুম হাফেজিয়া কাওমিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি ব্যবসায়ী আলহাজ্ব মো. মজিদুল ইসলাম মন্ডল।
এ সময় সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ্, মাজিদুল উলুম হাফেজিয়া কাওমিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ের কোষাধ্যক্ষএমা. রেজাউল মন্ডল এবং মোহতামিম হাফেজ মো. রাসেল মন্ডলসহ অন্যান্য উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের বাঙ্গালীপুর মন্ডলপাড়ায় মন্ডল পরিবারের দানকৃত ১২ শতক জমিতে ২০২১ সালে মাজিদুল উলুম হাফেজিয়া কাওমিয়া মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং নামে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠে। বর্তমানে সেখানে ৩০জন দরিদ্র, অসহায় ও দুস্থ শিশু শিক্ষার্থী থেকে দ্বীনি শিক্ষা গ্রহন করছেন। সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী মো. মজিদুল ইসলাম মন্ডলের পৃষ্ঠপোষকতায় এবং এলাকার বিভিন্ন দানশীল ব্যক্তিবর্গের আর্থিক সাহায্য-সহযোগিতায় প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here