ভাড়া নিয়ে তর্ক, যাত্রীকে বাস থেকে ফেলে হত্যা

0
237

খবর৭১ঃ
রাজধানীর ওয়ারী এলাকায় ভাড়া নিয়ে তর্কবিতর্কের জেরে এক যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে চালকের সহকারীর বিরুদ্ধে। নিহতের নাম ইরফান আহমেদ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুলিস্তানের জয়কালী মন্দিরের কাছে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় অভিযুক্ত মোজাম্মেলকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে দিয়েছে।

নিহত ইরফানের সহকর্মী আব্দুল কাদের বলেন, প্রতিদিনের মতো আমরা ডেমরা থেকে গ্রিন বাংলা পরিবহনের একটি বাসে নবাবপুর কর্মস্থলে আসছিলাম। পথে ওয়ারীর জয়কালী মন্দিরের সামনে আসা মাত্র চালকের সহকারীর সঙ্গে ইরফানের ভাড়া নিয়ে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে হাতাহাতি হলে সহকারী মোজাম্মেল ইরফানকে কিল-ঘুষি মেরে ধাক্কা দিয়ে বাস থেকে নিচে ফেলে দেন।

আব্দুল কাদের বলেন, পরে গুরুতর আহত অবস্থায় ইরফানকে টিকাটুলি সালাউদ্দিন হাসপাতাল নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইরফানের ভাই এনাম আহমেদ বলেন, ‘আমার ভাই নবাবপুর একটি ইলেকট্রিক দোকানে চাকরি করেন। বৃহস্পতিবার সকালে কর্মস্থলে যাওয়ার সময় টিকাটুলির জয়কালী মন্দিরের সামনে কন্ট্রাক্টর বাস থেকে ফেলে দিয়ে আমার ভাইকে হত্যা করেছে বলে শুনেছি। আমি এই হত্যার বিচার চাই।’

নিহত ইরফান আহমেদ ঢাকার ডেমরা থানার দেউল্লা বামৈলের মৃত আলমগীর হোসেনের ছেলে। তিনি একটি মেয়ে সন্তানের জনক ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা টাইমসকে বলেন, টিকাটুলি এলাকায় যাত্রীবাহী বাস থেকে ফেলে দিয়ে এক ব্যক্তিকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় চালকের সহকারীকে আটক করেছে ওয়ারী পুলিশ। তার লাশ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ওয়ারী থানা পুলিশকে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here