মিরসরাইয়ে ফ্রেন্ডশিপ-৯৮ এর শীতবস্ত্র বিতরণ

0
213

রেদোয়ান হোসেন জনি, চট্টগ্রাম (মিরসরাই) প্রতিনিধি

দীর্ঘ ২২ বছরের ধারাবাহিকতায় মিরসরাইয়ে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ সম্পন্ন করেছে ফ্রেন্ডশিপ-৯৮ করেরহাট। উপজেলার করেরহাটের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট এর উদ্যোগে ১৪ জানুয়ারি শুক্রবার বিকেলে করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় মাঠে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ফ্রেন্ডশিপ-৯৮ এর উচ্চ পরিষদ সদস্য দীন মোহাম্মদ দিলুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উচ্চ পরিষদ সদস্য ও মিউচুয়েল ফান্ডের চেয়ারম্যান সাইফুল ইসলাম, কার্যকরী পরিষদের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক নিজাম উদ্দীন, নেজাম উদ্দিন, আমজাদ শিপন সহ অন্যান্যরা।

সংগঠনের প্রবাসী বন্ধু দিদারুল আলম, আকবর হোসেন স্বপন, হাজী আনোয়ার, নাসির উদ্দিন, মির হোসেন মিলন, মফিজ, এমদাদ, হুমায়ুন, বিষ্ম, জহির এবং সভাপতি জিয়াউল হক রাসেল, সম্পাদক শহিদুল আলম, সাইফুল সোহেল, নয়ন, নিজাম উদ্দিন, একরামুল হক, সাহিন, কৃষ্ম, উত্তম, ফজলুল কবির সোহেল, ফখরুল আলম, পার্থ, জুয়েল, জোবেদা অপি, নিজাম উদ্দিন ডেভিড, জিয়া, মাহফুজ, বুলবুল, আদনান সহ সবার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। ব্যস্ততার কারনে অনেকেই অনুপস্থিত থাকলেও সকলের বুদ্ধি, পরামর্শ আর সহযোগিতায় ফ্রেন্ডশীপ-৯৮, করেরহাট আবারো সফল ইভেন্ট সমাপ্ত করলো।

সৃজনশীল ও ব্যতিক্রমী আয়োজনের জন্য পরিচিত উক্ত সংগঠন করেরহাটের ব্যাচ ভিত্তিক সংগঠনের পথিকৃৎ হিসেবে পরিগণিত। কুইজ প্রতিযোগিতা, গুণীজন সম্বর্ধনা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ, নিয়মিত শীতবস্ত্র বিতরণ, জনসচেতনতামূলক সাইনবোর্ড স্থাপন, দরিদ্র মেয়ের বিয়েতে এবং অসহায় রোগীদের সহায়তা সহ বিভিন্ন সামাজিক, শিক্ষামুলক, মানবিক কাজ করে আসছে। ভবিষ্যতে আরো গঠনমূলক ও সৃজনশীল কাজ করার কথা ব্যক্ত করেন সবাই।
সংগঠনের রয়েছে ফ্রেন্ডশীপ – ৯৮ মিউচুয়াল ফান্ড নামে প্রতিষ্ঠিত ফিনেন্সিয়াল সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here