বালিজুরী ইউনিয়নে নৌকা পেলেন আতাউর

0
30

সুনামগঞ্জ প্রতিনিধি: ৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে বালিজুরী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কা পেয়েছেন আতাউর রহমান। তিনি এই ইউনিয়ন আ,লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান।

গতকাল বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার পরিষদ নির্বাচন মনোনয়ন কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়েছেন।

আগামী ৭ ফেব্রয়ারী নির্বাচন অনুষ্ঠানের জন্য তারিখ নির্ধারন করেছে নির্বাচন কমিশন।

এছাড়াও উপজেলার আ,লীগের দলীয় প্রতিক যারা পেয়েছেন,তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহের হোসেন আখঞ্জি শামীম, শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের নেতা, বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের, শ্রীপুর দক্ষিন ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, বড়দল উত্তর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, বড়দল দক্ষিন ইউনিয়নে সাবেক ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম,বাদাঘাট ইউনিয়নে মোঃ সুজাত মিয়া আ,লীগের দলীয় নৌকা প্রতিক পেয়েছেন।

সুনামগঞ্জ জেলা ওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান জানান, দলীয় সভানেত্রী ও আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড যাদেরকে নৌকা প্রতিক দিয়েছেন তাদের পক্ষে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করতে হবে। কোন নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করার প্রমান পেলে তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের কারণে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here