বেনাপোলে র‌্যাব’র অভিযানে ৬৭১ বোতল ফেন্সিডিলসহ আটক -২

0
21

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে র‌্যাবের অভিযানে ৬৭১ বোতল ফেন্সিডিলসহ বিল্লাল ফরাজী ও জয়নুদ্দিন নামে দুই মাদক কারবারি আটক হয়েছে। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৬ জানায়, বৃহস্পতিবার দুপুরে বেনাপোল পৌরসভার ভবেরবের পশি^ম পাড়ায় তৈয়াব আলীর বাড়িতে অভিযান চালিয়ে এ ফেন্সিডিলের চালান উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে ৩জনকে আসামী করে বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে। এরা হলো- আটককৃত বিল্লাল ফারাজী(৪০) খুলনা কেএমপি’র খালিশপুর থানার উত্তর কাশিপুর গ্রামের মৃত ফারুক ফারাজীর ছেলে, জয়নুদ্দিন(৪৫) একই এলাকার মৃত আশরাফ চৌধুরীর ছেলে এবং পলাতক আসামী বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় পশ্চিম পাড়ার শাহালমের ছেলে ইয়ামিন(২৫)।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে বেনাপোলের ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে আসামী বিল্লাল ফারাজীর শ^শুর তৈয়াব আলীর বাড়ি থেকে কয়েকটি বস্তায় ও এ্যালোমুনিয়ামের পাত্রে রক্ষিত ৩৯০ বোতল ফেন্সিডিল ও জয়নুদ্দীনের ব্যাক্তিগত ব্যবহৃত মটর সাইকেলের সিটে এবং ব্যাটারী রাখার স্থানে বিশেষ কায়দায় সজ্জিত ১৬০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করি। এসময় ইয়ামিন(২৫) কৌশলে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তার সাথে থাকা একটি কালো ট্রলি ব্যাগে রক্ষিত ১২১ বোতল ফেন্সিডিল, যাহা ফেলে যাওয়া মতে উদ্ধার করা হয়। সর্বমোট (৩৯০+১৬৫০+১২১)= ৬৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এছাড়াও ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ০১ টি মটর সাইকেল, মোবাইল- ০২ টি, সিমকার্ড ০২ টি ও নগদ -২০০/- টাকা জব্দ করা হয়েছে।

উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদ্বয়কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৪(গ)/৪১ ধারায় ৩জনকে আসামী করে মামলা রুজু করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here