সোহেল রানার অবস্থার আরও অবনতি

0
32

খবর৭১ঃ বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক, প্রযোজক ও বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল ওরফে সোহেল রানার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। শনিবার বিকালে স্ত্রী জিনাত বেগম গণমাধ্যমকে সোহেল রানার শারীরিক অবস্থার অবনতির এ তথ্য জানান।

এদিকে বাবার অসুস্থতার খবর শুনে যুক্তরাজ্য থেকে গত বৃহস্পতিবার বাংলাদেশে এসেছেন পরিচালক ছেলে মাশরুর পারভেজ।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘চিকিৎসক আমাদের একটি বিশেষ ইনজেকশন জোগাড় করতে বলেছেন। যেই হাসপাতালে বাবা ভর্তি, সেখানে এই ইনজেকশন নেই। বিভিন্ন হাসপাতাল ছাড়াও বেশ কয়েক জায়গায় যোগাযোগও করা হয়েছে। শুনেছি, এই ইনজেকশনের প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সরবরাহও কম। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় সেই ইনজেকশন পাওয়া গেছে।

হাসপাতালে ভর্তির কয়েক দিন আগে থেকে জ্বর ও কাশিতে ভুগছিলেন সোহেল রানা। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে গিয়ে করোনার পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। পরে ২৫ ডিসেম্বর রাতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্রজগতে প্রবেশ করেন। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here