১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুস্মিতা

0
30

খবর৭১ঃ সপ্তাহ খানেক ধরেই বলিউডের বাতাসে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল কাশ্মীরী প্রেমিক রোমান শলের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গেছে সুস্মিতা সেনের। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ‍এই বঙ্গ সুন্দরী। তবে এবার এ নিয়ে কোনো লুকাছাপা না করে সরাসরিই বিচ্ছেদের ঘোষণা দিলেন সুস্মিতা স্বয়ং। নিজের ইনস্টাগ্রামে বৃহস্পতিবার রোমানের সঙ্গে একটি যুগল ছবি দিয়েই বিচ্ছেদের ঘোষণা দিলেন এই নায়িকা।

রোমান শলের সঙ্গে ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছেন, আমরা বন্ধুত্ব দিয়েই শুরু করেছিলাম। বন্ধুই রয়েছি। সম্পর্কটা অনেক আগেই শেষ হয়ে গেল। তবে ভালবাসা রয়ে গেছে!!

হ্যাশট্যাগে উল্লেখ করে দিলেন, আর কোনো ভনিতা নয়। বাঁচো আর বাঁচতে দাও। তবে স্মৃতির পাতায় যে রোমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলো রয়ে যাবে, সেকথাও জানিয়েছেন এই নায়িকা।

রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। রোমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে হঠাৎ করেই মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি দেন। মুম্বাইতে থাকতে থাকতে ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তার পরিচয়। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজ পাঠিয়েছিলেন তার চেয়ে বয়সে ১৫ বছরের ছোট রোমান।

তারপর সেই আলাপ থেকে বন্ধুত্ব, তারপর প্রেম! ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয় এই অসম প্রেমের। এক সময় রোমান সুস্মিতার সঙ্গে এসেই থাকতে শুরু করেন।

সম্প্রতি গুজব উঠে, রোমান আর সুস্মিতার বাড়িতে থাকছেন না। এছাড়া দুই জনের মধ্যে সম্পর্ক এমন পর্যায় এসে পৌঁছেছিল যে, সপ্তাহ খানেক আগে সোশ্যাল মিডিয়াতেও একে-অপরকে আনফলো করে দিয়েছেন। সেই থেকে তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। অবশ্য সেই গুঞ্জনকেই সত্যি করে বৃহস্পতিবার বিচ্ছেদের ঘোষণা দেন সুস্মিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here