মিরসরাইয়ের কাটাছরা ইউনিয়ন আ’লীগের সভাপতি মনোনীত হলেন নুরুল আবছার

0
34

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাই উপজেলার কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোনীত হলেন নুরুল আবছার। কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল বশরের মৃত্যুতে সভাপতির পদটি শূন্য হয়। শূন্য পদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের বর্তমান কার্যকরী কমিটির সদস্য নুরুল আবছারকে সভাপতি পদে পদায়ন করা হয়।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে শনিবার (১৮ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলতাফ হোসেন।

তিনি জানান, প্রেস বিজ্ঞপ্তিটি মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়ার সম্মতিক্রমে নুরুল আবছারকে কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে মনোনীত করে ইস্যু করা হয়।

অনুভূতি ব্যক্ত করে নুরুল আবছার বলেন, আমাদের অভিভাবক সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির উন্নয়নের রুপরেখা বাস্তবায়নে আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি এবং আমাদের আগামীদিনের অভিভাবক আইটি বিশেষজ্ঞ মাহবু্ব রহমান রুহেলের হাতকে শক্তিশালী করতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারি সেজন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here