মালয়েশিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৮ শিশুসহ নিহত ১০

0
206

খবর৭১ঃ মালয়েশিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৮ শিশুসহ ১০ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ১৭ ডিসেম্বর গভীর রাতে সুবাং জায়ার কাছে এলিট হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় আট শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। একটি ট্রেলার লরি এবং তিনটি গাড়ির সংঘর্ষে আরও সাতজন আহত হয়েছেন।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, মধ্যরাতের ঠিক আগে দুর্ঘটনার বিষয়ে তাদের সতর্ক করা হয়েছিল। তারা বলেছে একটি গাড়ি থেকে ট্রেলার লরিটি তুলতে একটি ক্রেন ব্যবহার করতে হবে; যাতে ক্ষতিগ্রস্তদের বের করা যায়। যে গাড়িটি ট্রেলার লরি দ্বারা পিষ্ট হয়েছিল তাতে আট শিশুসহ ১০ জন লোক ছিলেন।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের পরিচালক নোরাজাম খামিস জানান, দুর্ঘটনার সময় সেখানে ১৭ জন ছিলেন, যাদের মধ্যে ১০ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। নিহতদের মধ্যে একজন পুরুষ ও একজন নারী, অন্য আটজন শিশু, যাদের মধ্যে পাঁচজন ছেলে ও তিনজন মেয়ে রয়েছে।

নোরাজাম জানান, নিহতরা হলেন- নুরুল নাজিয়াহ বুয়ং (৩৭) এবং তার আট সন্তান ও একজন মেকানিক, মোহাম্মদ রাহিমিবিন রোলেক্স (২৭)।

শিশুরা হলো- মুহাম্মদ রাইদ ফাতি আবদ রাজাক, পুতেরি নুর আইন সিলওয়ানা আবদ রাজ্জাক, মুহাম্মদ হিদায়াত হাকিমি আবদ রাজ্জাক, মুহাম্মদ রোলকাইজাত রেজকি আবদ রাজ্জাক, মুহাম্মাদ আইজাত সায়াজওয়ান আবদ রাজাক, পুতেরি হিদায়া আবদ রাজ্জাক, রাজাতুল আলিয়া আবদ রাজাক এবং মুহাম্মদ রাজারুল আমিন আবদ রাজ্জাক। সব মরদেহ শাহ আলম হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- নুরুল নাজিয়ার স্বামী, আবদ রাজাক মাজিত এবং তাদের চাচাতো বোন মিমি নাফিসা আবদুল্লাহ, ইহয়াত সুফি শকিপ এবং উম্মি নাসুহা আন্নুয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here