ইবি কর্মকর্তা সমিতির সভাপতি এমদাদ, সম্পাদক মূকুট

0
40

খবর৭১ঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতির সভাপতি পদে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার এ টি এম এমদাদুল আলম এবং সাধারণ সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার
ওয়ালিদ হাসান মূকুট নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৫ ডিসেম্বর) ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ১১টায় ফল ঘোষণা করা হয়। এদিন সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত চলে। এবারের নির্বাচনে ৪৬২ জন কর্মকর্তার মধ্যে ভোট প্রদান করেছোন ৪৩২ জন এবং মোট ১৩ টি ভোট বাতিল হয়েছে।

নির্বাচনে জোহা-মোর্শেদ ও এমদাদ-মুকুট প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। এতে এমদাদ-মুকুট প্যানেল সভাপতি-সাধারণ সম্পাদক সহ মোট ৭ টি পদে এবং জোহা-মোর্শেদ প্যানেল মোট ৮ টি পদে নির্বাচিত হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে রুহুল আমীন বাবু ও মিজানুর রহমান মজুমদার, যুগ্মু-সম্পাদক পদে মোঃ আব্দুস সালাম সেলিম, কোষাধ্যক্ষ পদে মোঃ হুসাইন, প্রচার ও দফতর সম্পাদক পদে আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সাহিত্য পত্রিকা ও ক্রীড়া সম্পাদক পদে আসলাম হোসেন বকুল, মহিলা বিষয়ক সম্পাদক পদে সুলতানা পারভীন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে আনোয়ার হোসেন স্বপন, বাদশা মামুনুর রশিদ, বাবুল হোসেন, উকিল উদ্দিন, আব্দুর রাজ্জাক ও মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশন ডা. রবিউল ইসলাম বলেন, ভোট সুষ্ঠু-সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কোন প্রকার অনিয়ম বা অসঙ্গতির ঘটনা ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here