নড়াইলে সাবলের আঘাতে শ্যালক খুন!

0
202

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের নড়াগাতী থানার চোরখালী গ্রামে রুকু শেখ (৬০) নামে এক ব্যাক্তি খুন হয়েছে একই গ্রামের মৃত পরান ফকিরের ছেলে ও মৃতের ভগ্নিপতি কুদ্দুস ফকির (৬০) এর হাতে। ৩ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০ টার দিকে তাকে লোহার সাবোল দিয়ে তার মাথায় আঘাত এবং চিকিৎসাধীন অবস্থায় ৬ ডিসেম্বর (সোমবার) তার মৃত্যু হয়। ঘাতক পলাতক রয়েছে। রুকু শেখ ওই গ্রামের মৃত মোকছেদ শেখের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত শ্যালক ও ভগ্নিপতির মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান
শুক্রবার সকাল ১০ টার দিকে রুকু শেখ পাশেই নদীর পাড়ে বড়দিয়া- মহাজন ফেরীঘাটে দিকে গেলে কুদ্দুস ফকির লোহার সাবোল নিয়ে শ্যালক রুকু শেখের মাথায় উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় ও স্বজনরা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেলে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় সোমবার রাত দুটোয় ঢাকা নেওয়ায় পথে রাত ৪ টায় তার মৃত্যু হয়। এদিকে নিহত রুকু শেখের ছেলে মনির শেখ সত্যতা গোপন রেখে বলেন, আমি ঢাকায় থাকি, এ ঘটনা শোনার পরে বাবার চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলাম। এ বিষয়ে আমি কিছু জানিনা বলে এড়িয়ে যান।
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাঃ রোকসানা খাতুন বলেন, সুরতহাল রিপোর্টের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here