গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব নিলেন কিরন

0
215

খবর৭১ঃ গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমকে বরখাস্তের পর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন আসাদুর রহমান কিরন। এর আগে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে প্যানেল মেয়র হিসেবে আসাদুর রহমান কিরনসহ তিনজনকে প্যানেল মেয়র মনোনীত করা হয়।

রবিবার দুপুরে দায়িত্ব গ্রহণ করে কিরণ বলেন, ‘শহরে জমি অধিগ্রহণ ছাড়া যাদের ক্ষতি করা হয়েছে তাদের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে কথা বলে। নগরবাসীর প্রত্যাশা বাস্তবায়নে অনুপযোগী রাস্তাগুলোর উন্নয়ন করার আশ্বাস দেন কিরন। এর আগে বিদায়ী মেয়রের বিতর্কিত কর্মকাণ্ডের সমালোচনা করেন উপস্থিত নেতারা।

দায়িত্ব গ্রহণের আগে মেয়র জাহাঙ্গীরকে সিটি করপোরেশনে অবাঞ্চিত ঘোষণা করেন এবং নগর ভবন থেকে তার ছবি নামিয়ে ফেলেন উপস্থিত নেতাকর্মীরা।

অনুষ্ঠানে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর যুবলীগ আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, আয়েশা আক্তারসহ সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here