মদ নিয়ে আসার পথে পথচারীকে গাড়িচাপা; যুবক আটক

0
18

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ১২ বোতল বিদেশী মদসহ সোহাগ মিয়া (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার নেত্রকোনা-মদন সড়কের জয়পাশা নামক স্থানে সূরুজ আলী (৭০) নামের এক পথচারীকে গাড়ি চাপা দিলে স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে আটক করে মদন থানার পুলিশ। সোহাগ উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে। পথচারী সুরুজ আলীর অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, সোহাগ মিয়া ধোবাউড়ার কলসিন্দুর এলাকা থেকে ৩৫০ গ্রামের ১২ টি বিদেশী মদের বোতল নিয়ে বুধবার বিকেলে মদনের দিকে আসেন। নেত্রকোনা-মদন সড়কের জয়পাশা গ্রামের সামনে এসে সুরুজ আলী নামের এক পথচারীকে মোটরসাইকেলে চাপা দেয়। এ সময় তার ব্যাগে থাকা মদের বোতল ভেঙে গেলে স্থানীয় লোকজন তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে মদন থানায় নিয়ে আসেন। এ দিকে পথচারী সূরুজ আলীর অবস্থা আশঙ্কাজনক থাকায় চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বিদেশী মদসহ সোহাগ মিয়া নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। সোহাগের মোটরসাইকেল চাপায় আহত পথচারীকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here