পাকিস্তান ক্রিকেট দল এখন ঢাকায়

0
25

খবর৭১ঃ  বাংলাদেশের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলতে ঢাকায় পৌঁছেছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। আগামী ১৬ তারিখ আসার কথা থাকলেও বিশ্বকাপ সেমিফাইনালে বাদ পড়ায় নির্ধারিত সময়ের তিন দিন আগেই ঢাকায় এসেছেন ম্যান ইন গ্রিনরা।
তবে এখনই পূর্ণ দল নিয়ে আসেনি তারা। অধিনায়ক বাবর আজম ও শোয়েব মালিক ১৬ নভেম্বর দলের সঙ্গে যোগ দেবেন বলে সংবাদ প্রকাশ পেয়েছে পাকিস্তানি গণমাধ্যমে। এছাড়া বিশ্রাম নিয়েছেন মোহাম্মদ হাফিজ ও ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন।

শনিবার (১৩ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল ৮টায় ঢাকায় পৌঁছেছে পাকিস্তান দল। বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে অবস্থান করবে পাকিস্তান। করোনা টেস্টে নেগেটিভ আসলে আগামী ১৬, ১৭ এবং ১৮ নভেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন সারবে দলটি।

আগামী ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ সিরিজ। এরপর ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। এরপর ২৬ নভেম্বর শুরু হবে টেস্ট সিরিজ। চট্টগ্রাম জহুর আহমেদে হবে প্রথম টেস্ট। এরপর মিরপুর শেরে বাংলায় ৪ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here