ঠাকুরগাঁওয়ে পৌর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
46

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সাংগঠনিক কার্যক্রম জোরদারসহ পৌরসভাধীন ওয়ার্ড কমিটিগুলো বিলুপ্ত করে আগামী তিন মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও পৌর শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০২ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে পৌর শাখার আহ্বায়ক মো: আমির হোসেন খাঁন রুবেল এর সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য দেবাশীষ দত্ত সমীর। সভা সঞ্চালনা করেন পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকার ও সোহেল রানা।

বর্ধিত সভায় নেতারা দলীয় কর্মকান্ড বেগবান করার লক্ষে বিভিন্ন পরামর্শমুলক বক্তব্য তুলে ধরে বলেন, বিগত দিনে লড়াই সংগ্রামে যুবলীগ শেখ হাসিনার লড়াকু সৈনিকের ভূমিকা পালন করেছে, আগামীতেও করবে। কেন্দ্রের নির্দেশে আগামী তিন মাসের মধ্যে পৌরসভাধীন ১২টি ওয়ার্ডের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে উল্লেখ করে বক্তারা বলেন, আগামী দিনের লড়াই সংগ্রামে এই কমিটিই নেতৃত্ব দেবে। কাজেই কোন অনুপ্রবেশকারী যাতে এই কমিটিতে আশ্রয়-প্রশ্রয় না পায় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রশিদ সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়াও সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করার জন্য সকলকে আহ্বান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here