ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার

0
274

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহে চালককে খুন করে ইজিবাইক ছিনতাইকারী গ্যাং এর ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার ভোররাতে ঝিনাইদহ, কালীগঞ্জ ও কুষ্টিয়া ও মাগুরার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলাে কালীগঞ্জের পীরগোপাল পুর গ্রামের মসলেম উদ্দিন মােল্লার ছেলে তানভীরুল ইসলাম নাইম (২৩), কাশিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হােসেন (২৭), সদর উপজলার চান্দেরপােল গ্রামের আব্দুল বারেক বিশ্বাসের ছেলে শামীম হােসেন (২৪), একই গ্রামের নজরুল ইসলামর ছেলে রাশেদ আলী (২৬), মাগুরা শালিখা উপজেলার ছানড়া গ্রামের আরজ আলী মন্ডলের ছেলে বাপ্পি হােসেন (২৬), কাতলী গ্রামের ইউনুছ আলীর ছেলে সাগর মােল্লা ওরফে সৈকত (৩১)। তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়াজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, গােয়েদা পুলিশের ওসি আনােয়ার হােসেন, কালীগঞ্জ থানার ওসি. মাহফুজুর রহমান মিয়া।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, গত ১২ অক্টােবর ঝিনাইদহ সদর উপজলার তেতুলবাড়িয়া গ্রামের ইজিবাইক চালক ইকরামুল ইসলামের ইজিবাইক ভাড়া নেয় আসামীরা। পরে তাকে কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠের ধানক্ষেতের মধ্যে জবাই করে হত্যা করে। হত্যার পর তারা ইজিবাইকটি নিয়ে চলে যায়। এরপর থেকে ইজিবাইক চালক ইকরামুল নিখােঁজ থাকে। হত্যাকান্ডের ৮দিন পর গত ২০ অক্টােবর ইকরামুলের পঁচা-গলা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বড় ভাই রবিউল ইসলাম বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ তদন্ত করে হত্যাকান্ডের সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করে। এছাড়াও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরের দিকে ঝিনাইদহ আদালতে সােপর্দ্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here