নুসরাতকে একসময় পছন্দই করতেন না যশ!

0
221

খবর৭১ঃ এক বছরেরও বেশি সময় ধরে টলিউডের সবচেয়ে আলোচিত ও চর্চিত জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। একে অন্যকে চোখে হারান তারা। যশকে ভালোবেসে ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের ঘর ছেড়েছেন নুসরাত। তার সন্তানের মা-ও হয়েছেন। বহু বিতর্ক মাথায় নিয়ে সেই সন্তানের বাবা হিসেবে যশের নাম সামনেও এনেছেন। নুসরাতের মা হওয়ার এ যাত্রায় তার পাশে ছায়ার মতো ছিলেন যশ।

অথচ নুসরাতকে নাকি একসময় পছন্দই করতেন না তার বর্তমান ‘সহবাস সঙ্গী’ যশ। টলিউডের সাংসদ-অভিনেত্রীকে তার নাকি খুব বেশি অহংকারী মনে হতো। সম্প্রতি কলকাতার একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে যশ নিজেই এ কথা বলেছেন। ওই সাক্ষাৎকারে নুসরাতও ছিলেন। তিনি জানিয়েছেন, তার বন্ধুরা নাকি পরামর্শ দিয়েছিলেন যশের থেকে দূরত্ব বজায় রাখতে।

তবে সব সমীকরণ পাল্টে গেছে গত কয়েক মাসে। ‘ওয়ান’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরাত। সেখানে তাদের পরিচয় খুব একটা সুখের ছিল না। যশের কথায়, ‘আমি ওকে সহকর্মী হিসাবে একদম পছন্দ করতাম না। আমার মনে হতো, নুসরাত ভীষণ অহংকারী।’ তবে ২০১৯ সালে ‘এসওএস কলকাতা’ ছবি সব হিসেব-নিকেশ পাল্টে দেয়।

এই ছবি মুক্তির পর তাদের সখ্যতা বাড়ে, যা একসময় প্রেমে রূপ নেয়। গত বছরের শেষ দিকে তাদের সেই প্রেমের খবর পৌঁছে যায় নুসরাতের স্বামী নিখিল জৈনের কানে। কারণ, সে সময় নুসরাত আর যশ একসঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। তারা যে হোটেলে উঠেছিলেন, সেটির মালিক ছিল নিখিলের ঘনিষ্ঠ বন্ধু। তিনিই নুসরাতের নয়া প্রেমের বার্তা পৌঁছে দেন নিখিলের কাছে।

এর পরই নুসরাতকে ছেড়ে নিখিল তাদের দিল্লির বাড়িতে চলে যান। নুসরাত থাকতে শুরু করেন তার বালিগঞ্জের ফ্লাটে। সেখানে যশের যাওয়া-আসা বাড়তে থাকে। এর পরই চলতি বছরের মার্চে নুসরাত জানান, তিনি মা হতে চলেছেন। খবরটি শোনামাত্রই নিখিল জানিয়ে দেন, এ সন্তানের বাবা তিনি নন। তাতেই সামনে চলে আসে যশের নাম। ফিসফাস শুরু হয়, তিনিই সন্তানের বাবা। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়। নুসরাত প্রকাশ করেন, তার ছেলে ঈশানের বাবা যশই।

ছেলের অভিভাবকত্ব কেমন পালন করছেন দুজনে? নুসরাতের কথায়, ‘দুর্দান্ত। তবে সৌভাগ্যবশত আমাকে একা সব দায়িত্ব পালন করতে হচ্ছে না। যশ সব কাজে এগিয়ে আসে। আমি অনেক সময় বুঝতে পারি না ঈশান কী বলতে চাইছে, কিন্তু যশ অসাধারণ বাবা’। যশ বলেন, ‘নুসরাত মা হিসাবে দারুণ, আমি বিশ্বাস করি মেয়েরা যখন মা হয়, তখন সহজাতভাবেই সে জানে বাচ্চাকে কীভাবে লালন-পালন করতে হয়।’

নুসরাতের প্রথম সন্তান ঈশান। তবে যশ কিন্তু অভিজ্ঞ এই মামলায়। তার ৯ বছরের একটি ছেলে রয়েছে। যদিও সেই সন্তানকে নিয়ে প্রকাশ্যে খুব বেশি কথা বলেন না অভিনেতা। যশ ও তার সাবেক স্ত্রী শ্বেতা সিং কালহানসের ছেলে এটি। সে যশের বাবা-মায়ের সঙ্গে থাকে। অন্যদিকে, ডিভোর্সের পর থেকে শ্বেতা থাকেন মুম্বাইয়ে। বর্তমানে যশের হৃদয়জুড়ে শুধুই নুসরাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here